ভুমি অফিসে নতুনভাবে সরাসরি কর্মী নিয়োগ দিচ্ছে

 


সরকারি এই চাকরির বিজ্ঞপ্তিটিকে নিচের ৩ টি ভাগে বিভক্ত করে একদম পরিষ্কারভাবে আপনাদের সামনে তুলে ধরার আন্তরিক প্রচেষ্টা চালাবো।

১। এই চাকরিটি কোথা থেকে এসেছে?

মুলত  সরকারি এই চাকরিটি পুন নিয়োগ বিজ্ঞপ্তি বলতে পারেন। কারন আগের সার্কুলারের অংশ থেকেই কিছুটা পরিবর্তনের কারনে বিশেষভাবে এই সার্কুলারটি প্রকাশিত হয়েছে।
সার্কুলারটি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারের ভুমি প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র থেকে যেটা ভূমি মন্ত্রনালয়ের অধীনের একটি প্রতিষ্ঠান। সার্কুলার অনুসারে ঠিকানা উল্লেখ আছে নীলক্ষেত কাটাবন ঢাকা।

২। কোন পদের জন্য এই বিজ্ঞপ্তি?

এই বিজ্ঞপ্তিটি যেহেতু একটি পুননিয়োগ বিজ্ঞপ্তি সেহেতু বিজ্ঞপ্তির পদের সংখ্যা খুবই সীমিত। কারন সকল পদের জন্য হয়তোবা সমস্যা সৃষ্টি হয়নি। শুধুমাত্র ১ পদ যেটা হচ্ছে সরকারি লাইব্রেরিয়ান সেটার জন্য এই বিজ্ঞপ্তিটি এসেছে।

৩। আবেদন জমার সিষ্টেম কি?

যে সার্কুলারের অংশ হিসেবে এই নিয়োগের পুন বিজ্ঞপ্তিটি এসেছে সেই সার্কুলারেই মুলত সকল ইনফরমেশন উল্লেখিত ছিল এবং এখনো আছে। আগের বিজ্ঞপ্তিটি আপনি দেখে নিতে পারেন টেলিটকের latc.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে। সেখানে গিয়ে আপনি এপ্লিকেশন জমাও দিতে পারেন।

সবশেষে জানাতে চাই যে,

যেহেতু এটি একটি পুননিয়োগ বিজ্ঞপ্তি সেহেতু একটি ব্যাপার স্পষ্ট, যে আগের সার্কুলারের সকল নিয়ম কানুন অনুসারেই আপনাকে সকল প্রসেস সম্পন্য করতে হবে। এছাড়া, উপরের লিংকে ঢুকেও আপনি আপনার প্রয়োজনীয় গুরুত্বপুর্ন তথ্যাবলী জেনে নিতে পারেন।
আশাকরি এই ক্ষুদ্র প্রচেষ্টা আপনার চাকরি প্রাপ্তির পথকে কিছুটা প্রচ্ছন্ন্য করবে। ধন্যবাদ।

Comments

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

Popular posts from this blog

Apply → শুধু বিকাল ৫ টা থেকে রাত ৮ টা বেতন ঘন্টা হিসেবে