৩৮০০০ এ ম্যানেজার পদে কাজ নিন ৬ মাসে ৪২০০০০ হবে

 

পল্লী বিকাশ কেন্দ্রে (পিবিকে) নিয়োগ বিজ্ঞপ্তি


এমআরএ সনদ নং:- ০০৫২৯-০৩৯৯৬-০০১৯০

পল্লী বিকাশ কেন্দ্র (পিবিকে) পিকেএসএফ, বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং নিজস্ব অর্থায়নে পরিচালিত একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচির কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে গ্রাম পর্যায়ে কাজ করতে আগ্রহী অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত পদের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে:


পদের নাম: এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ কার্যক্রম)


পদ সংখ্যা: ০৫


কর্মস্থল:

কিশোরগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়নগঞ্জ, কুমিল্লা ও ঢাকা জেলার যেকোন স্থান।


শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে অবশ্যই কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগসহ স্নাতক / স্নাতকোত্তর পাশ হতে হবে।


অভিজ্ঞতা:

জাতীয় পর্যায়ের যেকোন স্বনামধন্য এনজিও-তে ক্ষুদ্রঋণ কার্যক্রমে এলাকা ব্যবস্থাপক পদে কমপক্ষে ২ বছর কাজের এবং কমপক্ষে ৫টি ক্ষুদ্রঋণ শাখা পরিচালনা, মনিটরিং ও সুপারভিশনের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।


বয়স:

অনুর্ধ্ব ৪৫ বছর।


অন্যান্য দক্ষতা ও যোগ্যতা:

প্রার্থীদের মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে এবং বৈধ মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটার পরিচালনা ও মাইক্রোফিন ৩৬০ অথবা ক্ষুদ্রঋণ কার্যক্রমে ব্যবহৃত সফটওয়্যার পরিচালনার দক্ষতা কে অগ্রাধিকার হিসাবে বিবেচনা করা হবে।


বেতন-ভাতা:

শিক্ষানবিস/প্রবেশনকালে (প্রথম ৬ মাস) বেতন-ভাতা সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা। স্থায়ীকরণ এর পর সংস্থার বেতন কাঠামো মোতাবেক নির্ধারিত বেতন-ভাতা হবে ৪২,০০০/- টাকা। অধিকতর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আলোচনার মাধ্যমে বেতন-ভাতা নির্ধারণ করা হবে।


অন্যান্য সুবিধা:

কর্মীগণ সংস্থার নিয়মানুযায়ী মাসিক মোটরসাইকেল রক্ষণাবেক্ষণ ও জ্বালানী ভাতা, মোবাইল বিল প্রাপ্য হবেন। সফলভাবে ৬ মাস প্রবেশনকাল অতিক্রান্ত হলে চাকুরী স্থায়ীকরণ ও সংস্থার পলিসি অনুযায়ী স্থায়ী বেতন কাঠামোতে অন্তর্ভূক্ত করা হবে। স্থায়ী কর্মীগণ সংস্থার নিয়মানুযায়ী বার্ষিক ইনক্রিমেন্ট, বছরে ৩টি উৎসব ভাতা, প্রভিডেন্ড ফান্ড, গ্রাচ্যুইটি ও বিভিন্ন ইনসেনটিভ সুবিধা প্রাপ্য হবেন। ২দিন সাপ্তাহিক (শুক্র ও শনিবার) ছুটিসহ অন্যান্য সরকারী ছুটিও প্রাপ্য হবেন।


আবেদনের নিয়মাবলী:

উল্লিখিত দক্ষতা ও যোগ্যতাসম্পন্ন যোগ্য আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত (সচল মোবাইল নম্বর ও ইমেইল এড্রেসসহ), সকল সার্টিফিকেট, ড্রাইভিং লাইসেন্স, জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধনের ফটোকপি, সর্বশেষ কর্মরত সংস্থার কর্ম অভিজ্ঞতা সংক্রান্ত বৈধ প্রত্যয়নপত্র এবং ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আবেদনপত্র আগামী ২০.০৮.২০২৪ ইং তারিখ এর মধ্যে নিম্নলিখিত ঠিকানায় ডাকযোগে/ই-মেইলের মাধ্যমে পাঠানোর জন্য অনুরোধ করা হলো। খামের উপর/ইমেইলের সাবজেক্ট লাইনে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। যেসব অভিজ্ঞ প্রার্থী ৬ (ছয়) মাসের অধিক ক্ষুদ্রঋণ কার্যক্রমের সাথে সম্পৃক্ত নেই বা কর্মরত নেই তাদের আবেদন করার প্রয়োজন নাই। বি:দ্র: এলাকা ব্যবস্থাপক পদে নির্বাচিতদের ২০,০০০/-(বিশ হাজার) টাকা ফেরতযোগ্য জামানত প্রদান করতে হবে। জমাকৃত টাকা চাকুরী শেষে সংস্থা ত্যাগকালে সংস্থার নিয়মানুযায়ী লভ্যাংশসহ ফেরত প্রদান করা হবে।


আবেদন ও যোগাযোগের ঠিকানা:

প্রধান নির্বাহী কর্মকর্তা, পল্লী বিকাশ কেন্দ্র, ওয়াসী টাওয়ার, ৫৭২/কে (১১তলা), মিরপুর ডিওএইচএস রোড (ইসিবি চত্বরের কাছে), মাটিকাটা, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬। ই-মেইল: pbkhrd007@gmail.com

Comments

Popular posts from this blog

Apply → শুধু বিকাল ৫ টা থেকে রাত ৮ টা বেতন ঘন্টা হিসেবে