সরকারি অফিসে HSC PASS অনভিজ্ঞ টেলিফোন অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি ৯৩০০ - ২২৪৯০

সরকারি নদী গবেষণা ইনষ্টিটিউটের টেলিফোন অপারেটর শুন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি

মুলত এই সার্কুলারটি সরকারি একটি প্রতিষ্ঠানের সার্কুলার। এই সার্কুলারে অনেকগুলো উল্লেখযোগ্য পদের সমাহার রয়েছে। সার্কুলারের দিকে তাকালে আপনি দেখতে পাবেন সর্বমোট ১০ প্রকার ভিন্ন ভিন্ন পদের উল্লেখ আছে। 
এই ১০ প্রকার পদের উল্লেখ আছে ১ থেকে ১০ পর্যন্ত নাম্বারিং করে সিরিয়ালি। এই সিরিয়ালে ৪ নং পদটি যদি আপনি দেখেন তাহলে দেখতে পাবেন এই পদের নাম, টেলিফোন অপারেটর। এই পদটি খুবই আকর্ষনীয় একটি পদ এবং শুধুমাত্র এই পদটি খুবই আকর্ষনীয়, এই জন্যই যে বিশেষভাবে এই ১০ পদের মধ্য থেকে ৪ নং টেলিফোন অপারেটর পদটি বিশেষভাবে এম্ফাসাইজ করে উল্লেখ করেছি, ব্যাপারটি এরকম নয়।
এই আকর্ষনীয় পদটির আরো ১ টি স্পেশাল বিশেষত্ব আছে। সেটি হচ্ছে, এই দারুন এই পদটিতে আবেদন জমা দেবার জন্য আপনার দরকার শুধুমাত্র এইস এস সি বা HSC পাস সার্টিফিকেট। এবং শুধু তাই নয়, লাগবে না পুর্বের কাজের কোন অভিজ্ঞতা।
যাইহোক, চলুন দেখে নেয়া যাক, এই টেলিফোন অপারেটর পদের জন্য আগ্রহি প্রার্থীগনকে কি কি শর্ত পুরন করতে হবে এবং কিভাবে এপ্লিকেশন সাবমিট করতে হবে, তার সকল কিছু।
সাথেই থাকবেন।



টেলিফোন অপারেটর শুন্য পদের বিজ্ঞপ্তিটি কোন সরকারি প্রতিষ্ঠান থেকে এসেছে?

নিয়োগের এই বিজ্ঞপ্তিটি এসেছে সরকারি প্রতিষ্ঠান, নদী গবেষনা ইনস্টিটিউট থেকে। এই ইনষ্টিটিউটের ফরিদপুর - ৭৮০০ অঞ্চলের অন্তর্ভুক্ত, নদী গবেষণা অফিসের আওতাধীন একটি সার্কুলার। তবে একটি কথা লক্ষ্য করবেন যে, এই সার্কুলারটি প্রাথমিক কোন সার্কুলার নয়। এই সার্কুলারটি পুর্বের এই সার্কুলারেরই উত্তরসুরী কারন এটি হচ্ছে পুর্বে প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তির 
পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি।
যাইহোক, সরকার নদী গবেষনা ইনষ্টিটিউটের রাজস্ব খাত ভুক্ত চাকরির বিজ্ঞপ্তি এটি এবং আরেকটি বিশেষ বৈশিষ্ঠ এই সার্কুলারের যে, এই বিজ্ঞপ্তির অধীনে যত নিয়োগ হবে সব গুলোই অস্থায়ী ভিত্তিতে নিয়োগ হবে।
সার্কুলারের শুরুতেই উপরের ছবিতে এরকম তথ্যই দেয়া আছে যে, সম্পুর্ন অস্থায়ি ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্তেই আবেদন আহবান করা হয়েছে।
এবার চলুন দেখে নেয়া যাক, এই পদের পুর্নাংগ শিক্ষাগত যোগ্যতা কেমন এবং বেতন ও অন্যান্য ভাতাতির পরিমান কি রকম এবং কিভাবে এপ্লিকেশন জমা দেয়া যেতে পারে কত সময়ের মধ্যে।
সাথেই থাকবেন।




 

Comments