+ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি



বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীন কর্মচারি পরিদপ্তরের ৪৯ জন ১০ গ্রেড উপ-সহকারি নিয়োগ বিজ্ঞপ্তি

রাজস্বখাতভূক্ত কিছু পদে চাকরির সার্কুলার এটি। মুলত বিজ্ঞপ্তিটি এসেছে বাংলাদেশ উন্নয়ন বোর্ডের কর্মচারি পরিদপ্তর থেকে। বিজ্ঞপ্তি মোতাবেক এই বিজ্ঞপ্তির উতপত্তিস্থল, মতিঝিল বানিজ্যিক এরিয়া, ওয়াপদা ভবনের ৫ম তলা, ঢাকা থেকে। এছাড়া সার্কুলারে এই সংশ্লিষ্ট ওয়েব এড্রেস উল্লেখ আছে, bpdp.gov.bd - এটা। একই সাথে ল্যান্ড লাইন টেলিফোন নাম্বার ০২-২২৩৩৫৪৬১৮ উল্লেখ আছে। এবার চলুন দেখে নেয়া যাক, এই বিজ্ঞপ্তি অনুসারে শুন্য কোন পদের জন্য এপ্লিকেশন আহবান করা হয়েছে। সাথেই থাকবেন।



এই চাকরিতে আবেদনের জন্য উল্লেখিত শর্তাবলী সমূহ




আবেদন কিভাবে সাবমিট করবেন চলুন দেখে নেয়া যাক

  Application has to be submitted through online. No application will be taken under consideration if it is submitted otherwise. To apply the applicant need to go the respective web address.
বর্তমান সময়ের প্রেক্ষাপটে সরকারি চাকরিতে এপ্লিকেশন সাবমিট করেন আর সেকোন অন্য কোন ম্যটার নিয়ে এপ্লিকেশন সাবমিট করেন In both cases আবেদন কিন্তু অনলাইনেই জমা দিতে হয়। অবশ্য গুটিকয়েক সরকারি প্রতিষ্ঠান আছে যেগুলোতে এখনো অফলাইনে হার্ডকপি জমা গ্রহনের মাধ্যেমে এপ্লিকেশন গ্রহন করে থাকে। তবে সেক্ষেত্রেও কিছু নিয়ম কানুন আছে। যেমন ধরা যাক সরকারি প্রতিষ্ঠানগুলোতে এপ্লিকেশন জমাদানের প্রকৃয়ার ক্ষেত্রে ২ ধরনের প্র্যাক্টিস প্রচলিত আছে। একটা হচ্ছে, মেইনষ্ট্রিম পদের ক্ষেত্রে আবেদন গ্রহন আরেকটা হচ্ছে সাবসিকোয়েন্ট পদের জন্য আবেদন গ্রহন।
এপ্লিকেশন যদি মেইনষ্ট্রিম পদের জন্য হয়ে থাকে সেক্ষেত্রে আবেদন প্রতিক্ষেত্রেই অনলাইনেই নেয়া হয় বলতে গেলে প্রায় সব সরকারি প্রতিষ্ঠানেই।
আবার সাবসিকোয়েন্ট পদের এপ্লিকেশন Either taken through online or by offline by hard copy of the fully formatted and printed application form.
যাইহোক, এই চাকরির ক্ষেত্রে আপনি এপ্লিকেশন জমা দিতে হলে, আপনাকে অনলাইনের সহযোগিতেই দিতে হবে।
অনলাইনে আবেদন জমা bpdb.teletalk.com.bd -এই ওয়েবলিংকে গিয়ে দিতে পারবেন নির্ধারিত Deadline এর আগে।







 দিয়ে ফেলুন আবেদন। আল্লাহ চাহেনতো চাকরিটা হয়েও যেতে পারে। আল্লাহর উপর ভরসা রাখুন। সবকিছু পাবেন ইনশাআল্লাহ। আল্লাহ হাফেজ।

Comments

Popular posts from this blog

Apply → শুধু বিকাল ৫ টা থেকে রাত ৮ টা বেতন ঘন্টা হিসেবে