ব্র্যাক ব্যাংক নতুনভাবে নিয়োগ পেতে চাইলে দরখাস্ত জমা দিন ৭ তারিখের আগেই



ব্র্যাক হচ্ছে বাংলাদেশের অনেকগুলো প্রাইভেট ব্যাংকগুলোর মধ্যে একটি। শুধু তাই নয় বলা যেতে পারে যে, ব্র্যাক ব্যাংক বাংলাদেশের প্রাইভেট ব্যাংক সেক্টরের মধ্যে অন্যতম একটি ব্যাংক।

প্রাইভেট ব্যাংকগুলোর মধ্যে একমাত্র ব্র্যাক ব্যাংক ই ইন্টারন্যাশনার ষ্টেন্ডার্ড মেইন্টেইন করে তাদের কার্যক্রম পরিচালনা করে থাকে। এই ব্যাংকের সবচেয়ে বড় আকর্ষন এই আন্তর্জাতিক মানের গ্রাহক সেবা।



 আপাতত শুন্য পদগুলো কি কি?

ব্র্যাক ব্যাংকের অসংখ্য ব্রাঞ্চ ছড়িয়ে আছে বাংলাদেশের প্রতিটি স্থানে। এইসব ব্র্যাঞ্চে অসংখ্য কর্মী দরকার পড়ে রেগুলার। ফলে দেখা যায়, ব্র্যাক ব্যাংকের কোন না কোন চাকরির শুন্যপদের জন্য সার্কুলার সবসময়ই থাকেই। আপাতত যে সার্কুলারগুলো ব্র্যাক ব্যাংক অফার করছে, সেগুলোর একটি ড্রাফট তালিকা নিচে দেয়া হল। তবে, সাজেশন থাকবে যে, একদম নতুন যে বিজ্ঞপ্তিগুলো আছে ব্র্যাক ব্যাংকের সগুলো নির্ভুলভাবে দেখার জন্য ব্র্যাক ব্যাংকে ক্যরিয়ার ওয়েবসাইটের ক্যারিয়ার সেকশন ভিজিট করবেন।
এক্ষেত্রে আপনি নিশ্চিন্তে নিচের লিষ্টেও আপনি রিসেন্ট ব্র্যাক ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখে নিতে পারেন।

সাধারনত কি কি পদে ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে?

যেকোন ব্যাংকে নানা ধরনের পদের সমাহার থাকে।  শুধু তাই নয়, ব্র্যাঞ্চ টু ব্র্যাঞ্চ পদের রকমের ভেরিয়েশন থাকে। আবার এমন ও আছে যে, ব্যাংকে নানা ধরনের ভাগ থাকে এবং সেসব ভাগের প্রতিটির জন্য আলাদা আলাদা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে।
যেমন ধরুন, ব্যাংকে জন্য বর্তমান অনলাইনের যুগে সবচেয়ে ইম্পর্টেন্ট সেক্টর হচ্ছে আইটি সেক্টর। ব্যাংকের জন্য এর আইটি সেক্টর কি জন্য সবচেয়ে গুরুত্বপুর্ন সেটা সম্ভবত ব্যাখ্যা না করলেও অনেকের কাছেই বিষয়টি সম্পর্কে বেশ ভাল জ্ঞান রয়েছে।
সম্প্রতি বিভিন্ন ব্যাংকের আইটি সেক্টরের নানাবিধ খবরগুলো দেখলেই বুঝা যে, একটি ব্যাংক বর্তমানে এর আইটির উপর কতটা নির্ভরশীল।


Position TitlePosting DateUnposting DateActions
Aug 29, 2024
Sep 7, 2024
Aug 29, 2024
Sep 7, 2024
Aug 29, 2024
Sep 7, 2024
Aug 25, 2024
Sep 8, 2024
Aug 25, 2024
Sep 8, 2024
Aug 25, 2024
Aug 31, 2024

Comments

Popular posts from this blog

Apply → শুধু বিকাল ৫ টা থেকে রাত ৮ টা বেতন ঘন্টা হিসেবে