+ বিক্রয়কর্রী (Sales Person) হতে পারেন আড়ং এ লাগবে শুধু আপনার ইচ্ছে

আড়ং সম্পর্কে

আড়ং তো সবাই চিনেন ইনশাআল্লাহ। অসংখ্য আউটলেট এবং প্রচুর কর্মী নিয়ে গঠিত আড়ং। বর্তমানে আড়ং এর প্রায় সবগুলো আউটলেটে সেলসপার্সন হিসেবে কাজের এপ্লিকেশন জমা দেয়া যাচ্ছে।

কিভাবে আড়ং এ সহজেই এপ্লিকেশন জমা দিবো?

প্রথমত বলতে চাই যে, আড়ং এ কাজের ব্যাপারে যখন ভাববেন তখন মনের মাঝে একটা কথা গেথে নিবেন যে, আপনি মনেপ্রানে আড়ং এ কাজ করতে চান এবং যে যাই বলুক না কেন এবং যাই কিছু ঘটুক না কেন আপনার একটা চাকরি খুবই দরকার এবং সেই চাকরি আড়ং এ হলে আপনি সবচেয়ে খুশি হবেন। এভাবে যদি নিজের মনকে মেলে ধরতে না পারেন তাহলে আড়ং কাজ পেলেও আপনি বেশিদিন এই কাজ করতে পারবেন না। কারন আড়ং বলেন বা অন্যান্য যেকোন শপে বিক্রয়কর্মী হিসেবে কাজ করা সম্পুর্ন আলাদা একটা দুনিয়া। বিক্রয়কর্মী হিসেবে কাজের শুরুর কয়েকটা দিন আপনাকে আপনার নিজের মনে সাথে যুদ্ধ করতে হবে নানাবিধ কারনে। এবং সেই যুদ্ধে আপনি জয়ী হতে পারবেন তখনই যখন আপনার চাকরির প্রয়োজনীয়তাটা থাকবে তুংগে এবং যে কোন মুল্যে চাকরি আপনার একটা চাই ই চাই।

এপ্লিকেশন জমা দেবার জন্য আপনার পুর্নাংগ সিভিটি রেডি করবেন সবার আগে। অতঃপর আপনার নিকটের আড়ং আউটলেটে গিয়ে সিভি জমা দিবেন। মনে রাখবেন  আড়ং এর প্রায় প্রতিটি আউটলেটের সামনে প্রায় সারা বছর জুড়েই CV Drop করার বক্স থাকে। ধন্যবাদ।

কোন আউটলেটগুলো কেমন?

আড়ং এর কিন্তু অনেক গুলো শাখা ব্রাঞ্চ আছে। মুলত ঢাকাতে এদের শাখার সংখ্যা সবচেয়ে বেশি। তবে অন্যান্য বিভাগেও সংখ্যাটা কম না। ঢাকার মধ্যে ধানমন্ডি উত্তরা বসুন্ধরাতে এদের বিশাল বিশাল আউটলেট রয়েছে। প্রতিটি আউটলেট অনেক বড় এবং পরিপুর্ন পরিপাটি করে সাজানো আছে।

অনলাইনে এপ্লাই করার কোন অপশন আছে কি?

সেলস পার্সন এর জন্য আড়ং সাধারনত কোন সার্কুলার প্রকাশ করেনা। তবে বিশেষ ক্ষেত্রে করতেও পারে। তবে বর্তমান সময়ের জন্য এইটুকু বলতে পারি যে, সেলস পার্সন হিসেবে যদি আড়ং এর সাথে কাজ করতেই চান, তাহলে আপনার জন্য বেষ্ট অপশন হচ্ছে, আপনার বাসার সবচেয়ে কাছের যে আড়ং আছে, সেটাতে ঘুরে আসতে পারেন। আশাকরি, সেখানে সেলস পার্সন নিয়োগের সিভি দেয়ার বক্স খুজে পাবেন। আর যদি সেখানেও খুজে না পান, অর্থ্যাত আপনার নিকটের আড়ং এ যদি সিভি ড্রপিং বক্স না থাকে, সেক্ষেত্রেও আপনার হতাশ হবার কিছুই নেই।
কারন, অন্য নিকটবর্তী আউটলেটে আশাকরি পেয়ে যাবেন। পেয়ে যাবেন এই জন্যই বললাম যে, আমার পার্সোনাল এক্সপেরিয়েন্স অনুসারে, আজ পর্যন্ত আমি যতগুলো আড়ং এর শপ ভিজিট করেছি প্রায় তার ৯০ ভাগ ক্ষেত্রেই বক্স দেখেছি। মাঝে মাঝে এমন হয়েছে যে, সবগুলোতেই থাকতে দেখেছি।
তবে, ঐ যে বললাম, না থাকলেও চিন্তার কিছু নেই। একটা না একটা ব্রাঞ্চে আপনি বক্স পাবেন ই, এটা ইনশাআল্লাহ নিশ্চিত।
তাই, অনলাইনে সিভি দেয়ার চিন্তা বাদ দিয়ে, চলে যান আড়ং এর শোরুমে। আশাকরি, মহান আল্লাহর অশেষ কৃপায় আপনি নিরাশ হবেন না।

শেষ কোন প্রশ্ন বা মন্তব্য থাকলে লিখুন নিচের ফেসবুক কমেন্ট বক্সে

Comments

  1. Last date kobe r cv kutay joma niccen

    ReplyDelete
  2. আমি জব করতেচাই
    ০১৭১৮১৪৪৬৫২

    ReplyDelete
  3. Khulna branch a o lok niba ?

    ReplyDelete
  4. আমি করতে চাই

    ReplyDelete
  5. I'm interested from sylhet phone number 01319504099

    ReplyDelete
  6. Ami korte cai 01880859372

    ReplyDelete
  7. আমার একটা জব প্রয়োজন

    ReplyDelete
  8. আমি চাকরিটা করতে চাই

    ReplyDelete
  9. বরিশালে ও এমন বক্স আছে ???

    ReplyDelete
  10. Iam interested 01878169082

    ReplyDelete
  11. আমার একটা জব খুবই প্রয়োজন 😞

    ReplyDelete
  12. আমার একটা জব প্রয়োজন

    ReplyDelete

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

Popular posts from this blog

Apply → শুধু বিকাল ৫ টা থেকে রাত ৮ টা বেতন ঘন্টা হিসেবে