সরকারি কৃষি অফিসে হাই সেলারিতে চাকরি দিচ্ছে - আবেদনপত্র অফিসের ঠিকানায় দিতে হবে - আবেদন (Apply) জমার ফর্মঃ

সরকারি কৃষি অফিসে হাই সেলারিতে চাকরি দিচ্ছে - আবেদনপত্র অফিসের ঠিকানায় দিতে হবে

 বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট Gazipur-1701

স্মারক নং: ১২.২১.০০০০.০০৫.৩২.০০১.১৮.৫৮৮ তারিখ: ৩০-০৬-২০২৩ইং

আইন উপদেষ্টা (খন্ডকালীন) নিয়োগ বিজ্ঞপ্তি

মাসিক পঁচিশ হাজার টাকা “কনসালট্যান্ট বি” এর ভিত্তিতে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট ০২ (দুই) বছরের জন্য একজন আইন উপদেষ্টা (খন্ডকালীন) নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। প্রার্থীগণকে নিম্নবর্ণিত যোগ্যতা পূর্ণ করতে হবে।

১। ক) আইনজীবী হিসেবে (১৫) পনেরো বছরের বাস্তবিক উচ্চতর আদালতে আইন পেশায় অভিজ্ঞতা থাকতে হবে। খ) (১০) দশ বছরের অধিক আদালতে মামলা পরিচালনা অভিজ্ঞতা থাকতে হবে। গ) প্রশাসনিক অভিজ্ঞতা থাকতে হবে। ঘ) বয়স ৫৫ বছরের ঊর্ধ্বে হতে হবে। ঙ) বর্তমান ঠিকানা (চ) শিক্ষাগত (ছ) জাতীয়তা (জ) বয়স (ঝ) জন্ম তারিখ (ঞ) প্রত্যাশা তৎপরতার তারিখ, ট) কোন মামলার রেফারেন্স/সার্টিফিকেট/অভিজ্ঞতা/নথি/সার্টিফিকেট পেশ করতে হবে। ঠ) ছবি সংযুক্ত করতে হবে। ড) প্রার্থীদের অনুকূলে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার ব্যাংক দাখিল করতে হবে।

২। ইনস্টিটিউটের পক্ষে পরিপত্রে বর্ণিত প্রার্থীদের মধ্যে থেকে উচ্চতর আদালত, আপীল ও বিচার বিভাগের প্রয়োজনীয় আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

৩। ইনস্টিটিউটের মহাপরিচালক, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, গাজীপুর-১৭০১ বরাবরে আবেদনপত্র দাখিল করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ২১-০৭-২০২৩ইং।



No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

আবেদন (Apply) জমার ফর্মঃ

Job List

সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই

বিজ্ঞাপনঃ