জেলা প্রশাসন স্কুলে ১৬০০০ বেতনে সহকারি শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে - আবেদন (Apply) জমার ফর্মঃ

জেলা প্রশাসন স্কুলে ১৬০০০ বেতনে সহকারি শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে

 

নিয়োগ বিজ্ঞপ্তি

অত্র প্রতিষ্ঠানে নিম্নোক্ত পদে নিয়োগের লক্ষ্যে সরাসরি লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের অনুরোধ করা হলো ।

ক্রমিক নং
পদের নাম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
বেতন 

সহকারি শিক্ষক 

ইংরেজি -০২ 

গণিত -০১ 

রসায়ন -০১ 

বায়োলজি -০১ 

আইসিটি -০১ 

শারীরিক শিক্ষা -০১ 

সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদী অনার্স অথবা তিন বছর মেয়াদী অনার্সসহ মাস্টার্স পাস । শারীরিক শিক্ষা বিষয়ে বিপিএড আবশ্যক । 


প্রারম্ভিক বেতন ১৬০০০ টাকা 

স্থায়ীকরণের পর প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা ও প্রভিডেন্ট ফান্ড প্রদান করা হবে। 


বয়সঃ ০১ জানুয়ারি ২০২৪ এ সকল পদে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর। 

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং জীবনবৃত্তান্তসহ ১৩ জানুয়ারি ২০২৪, শনিবার সকাল ১০:০০ ঘটিকায় ১নং পদের প্রার্থীগণকে লিখিত পরীক্ষার জন্য ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজে (স্কুল শাখায়) উপস্থিত থাকতে বলা হলো এবং ১০ জানুয়ারি ২০২৪, বুধবার রাত ১২:০০ ঘটিকার মধ্যে প্রার্থিত পদের নাম, মোবাইল নাম্বারসহ জীবনবৃত্তান্ত fdasc.application@gmail.com ইমেইল করতে অনুরোধ করা হলো । 

No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

আবেদন (Apply) জমার ফর্মঃ

Job List

সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই

বিজ্ঞাপনঃ