স্পেশাল জব এস এম সি (SMC) তে চুক্তিভিত্তিক নিয়োগ – প্রমোশনাল ক্যাম্পেইন এর আওতায়

এস এম সি (SMC) তে চুক্তিভিত্তিক নিয়োগ – প্রমোশনাল ক্যাম্পেইন এর আওতায়

সোশ্যাল মার্কেটিং কোম্পানী (এসএমসি) দীর্ঘদিন ধরে সারাদেশে জাতীয় লক্ষ্যমাত্রা অর্জনে প্রজনন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং শিশু স্বাস্থ্য বিষয়ে কাজ করে আসছে। বর্তমানে এসএমসি দাতা সংস্থা USAID এর আর্থিক সহায়তায় প্রাইভেট সেক্টরের সেবা প্রদানকারীগনকে সম্পৃক্ত করে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা (আইইউডি ও ইমপ্ল্যান্ট) সেবা বৃদ্ধি ও সেবা গ্রহণ সহজলভ্য করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন করছে। এই কার্যক্রম ও সেবাকে আরো গতিশীল করার লক্ষ্যে এ সংক্রান্ত প্রমোশনাল ক্যাম্পেইন এর আওতায় মাঠপর্যায়ে চুক্তিভিত্তিক কিছু সংখ্যক কর্মী নিয়োগ করবে।সোশ্যাল মার্কেটিং কোম্পানী (এসএমসি) দীর্ঘদিন ধরে সারাদেশে জাতীয় লক্ষ্যমাত্রা অর্জনে প্রজনন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং শিশু স্বাস্থ্য বিষয়ে কাজ করে আসছে। বর্তমানে এসএমসি দাতা সংস্থা USAID এর আর্থিক সহায়তায় প্রাইভেট সেক্টরের সেবা প্রদানকারীগনকে সম্পৃক্ত করে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা (আইইউডি ও ইমপ্ল্যান্ট) সেবা বৃদ্ধি ও সেবা গ্রহণ সহজলভ্য করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন করছে। এই কার্যক্রম ও সেবাকে আরো গতিশীল করার লক্ষ্যে এ সংক্রান্ত প্রমোশনাল ক্যাম্পেইন এর আওতায় মাঠপর্যায়ে চুক্তিভিত্তিক কিছু সংখ্যক কর্মী নিয়োগ করবে।

পদের নাম: কাউন্সেলর (নারী)

শিক্ষাগত যোগ্যতা:

যে কোন বিষয়ে স্নাতক ডিগ্রী (সমাজ বিজ্ঞানে অগ্রাধিকার)।
অন্যান্য যোগ্যতা: 

১. সক্ষম দম্পতিদের সাথে বাড়ী বাড়ী এবং ডাক্তারের চেম্বারে পরিবার পরিকল্পনা পদ্ধতি সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করতে হবে বিধায় বিবাহিত নারী এবং সংশ্লিষ্ট জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।২. এনজিও বা প্রাইভেট ক্লিনিকে স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রমে কাজ করার অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেয়া হবে।৩. আন্ত:ব্যক্তিক যোগাযোগের দক্ষতা, সেবাপণ্য সম্পর্কে ভালোভাবে উপস্থাপন করার দক্ষতা থাকতে হবে।

দায়িত্ব ও কর্তব্য সমূহ:
নির্দিষ্ট এলাকায় লক্ষিত জনগোষ্ঠির মধ্যে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির চাহিদা সৃষ্টি ও পদ্ধতি গ্রহণে উৎসাহ বাড়ানো।দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সম্ভাব্য গ্রহীতার তালিকা তৈরি ও নিয়মিত ফলো-আপ করা।শহর এলাকায় দৈনিক বাসা বাড়ি ভিজিট করা।বাড়ি বাড়ি গিয়ে আন্ত:ব্যক্তিক যোগাযোগের মাধ্যমে প্রাইভেট সেক্টরের ডাক্তারদের নিকট ক্লায়েন্ট রেফার করা।নতুন নতুন সম্ভাব্য ক্লায়েন্ট খুঁজে বের করা।নির্দিষ্ট ডাক্তারের চেম্বারে অপেক্ষমান ক্লায়েন্টদের মধ্যে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি সম্পর্কে দলীয় সেশন পরিচালনা করা ও কাউন্সেলিং করা।দৈনিক/ মাসিক/ ত্রৈমাসিক প্রতিবেদন তৈরি করা।বয়স: ২৫-৩৫ বছর

পদের সংখ্যা: ০৫ জন

জেলা সমূহ: গাজীপুর, নারায়নগঞ্জ জেলা এবং কেরাণীগঞ্জ উপজেলা সদর এলাকা।

নির্বাচিত প্রার্থীকে আকর্ষণীয় বেতন ও আনুষঙ্গিক সুবিধাদি প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, সাম্প্রতিক সময়ের দুই কপি পাসপোর্ট সাইজ ছবি এবং দুই জন অনাত্মীয় পরিচয়দানকারীর নাম, ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক আগামী ৫ জুলাই, ২০১৭ তারিখের মধ্যে সিনিয়র ম্যানেজার, এইচ আর, সোশ্যাল মার্কেটিং কোম্পানী, এসএমসি টাওয়ার, ৩৩, বনানী বা/এ, ঢাকা-১২১৩ বরাবর আবেদনপত্র প্রেরণের জন্য অনুরোধ করা হচ্ছে।
চাকরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ধরণের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।
খামের উপর অবশ্যই আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে।

প্রশ্ন থাকলে লিখুন ভাই/ বোন। জবাব দেয়ার সর্বত্তক চেষ্টা থাকবে

Recent Search

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*